ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

‘আমার বঙ্গবন্ধু’ মোবাইল গেইমিং : বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘আমার বঙ্গবন্ধু’ মোবাইল গেইমিং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল রবিবার ঢাকার উত্তরায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) অধিদপ্তরের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব গোলাম মো. হাসিবুল আলম প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনসিসি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি। এছাড়া, বিএনসিসির অন্য উর্ধ্বতন কর্মকর্তা ও ক্যাডেটরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সারা বাংলাদেশ থেকে ত্রিশ লাখ প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেন। প্রতিযোগীদের সময়, পয়েন্ট ও বয়সের ভিত্তিতে তিনটি ক্যাটাগরিতে মোট ৩০ জন প্রতিযোগীকে পুরস্কার দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
উল্লেখ্য, জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে খেলার ছলে হাতে কলমে বঙ্গবন্ধুকে জানার জন্য বিএনসিসি বিশেষ কার্যক্রম গ্রহণ করেছে। সে বিবেচনায় নতুন প্রজন্মকে মোবাইল ডিভাইসের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আরো গভীরভাবে জানার জন্য বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কর্তৃক ‘আমার বঙ্গবন্ধু’ নামক মোবাইল গেইমিং অ্যাপস নির্মাণ করা হয়। অ্যাপসটি গত ১৬ জানুয়ারি মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, এমপি উদ্বোধন করেন। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়