মামলায় জিতে টাকা ‘ইনকাম’

আগের সংবাদ

ভোক্তার সুফল কোন পথে : বাজেটে কর বাড়লে দাম বাড়ে, কর কমলে দাম কমে না, সরকারি সিদ্ধান্তের সুফল পান না ভোক্তারা

পরের সংবাদ

সাপ্তাহিক দর বাড়ার শীর্ষে প্যারামাউন্ট ইন্স্যুরেন্স

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিদায়ী সপ্তাহে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ২০৬টির বা ৫২.৯৬ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। সপ্তাহটিতে প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৯.৬০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৬২.৭০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ১৩.১০ টাকা বা ২৬.৪১ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে প্যারামাউন্ট ইন্স্যুরেন্স ডিএসইর সাপ্তাহিক টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে। ডিএসইতে সাপ্তাহিক টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে পাইওনিয়ার ইন্স্যুরেন্সের ২১.৬৫ শতাংশ, সোনার বাংলা ইন্স্যুরেন্সের ১৯.৫০ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ১৮.৯৩ শতাংশ, রেনউইক যজ্ঞেশ্বরের ১৭.৭০ শতাংশ, গেøাবাল ইন্স্যুরেন্সের ১৫.৮২ শতাংশ, প্রাইম ইন্স্যুরেন্সের ১৫.৬০ শতাংশ, প্রগতি ইন্স্যুরেন্সের ১৪.৭৭ শতাংশ, পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের ১৪.৪৭ শতাংশ এবং রূপালী ইন্স্যুরেন্সের শেয়ার দর ১৩.৯৩ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়