মামলায় জিতে টাকা ‘ইনকাম’

আগের সংবাদ

ভোক্তার সুফল কোন পথে : বাজেটে কর বাড়লে দাম বাড়ে, কর কমলে দাম কমে না, সরকারি সিদ্ধান্তের সুফল পান না ভোক্তারা

পরের সংবাদ

সাইবার ফিউশন সেন্টার চালু করেছে ব্র্যাক ব্যাংক

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কঠোর সাইবার নিরাপত্তা নিশ্চিত করতে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে প্রথম সাইবার ফিউশন সেন্টার প্রতিষ্ঠা করেছে। আধুনিক যন্ত্রপাতিতে সজ্জিত সেন্টারটিকে ব্যাংকের যে কোনো ধরনের সাইবার নিরাপত্তা হুমকির বিরুদ্ধে লড়াই করার জন্য সক্ষম করে তৈরি করা হয়েছে। এই উদ্যোগটি গ্রাহকদের তথ্য ও স্বার্থরক্ষায় ব্যাংকের দৃঢ় অঙ্গীকারের সাক্ষ্য বহন করে। ব্র্যাক ব্যাংক কয়েক বছর ধরে একটি ডিজিটাল ট্রান্সফরমেশনের মধ্যদিয়ে যাচ্ছে। কোর ব্যাংকিং থেকে শুরু করে কার্ড ম্যানেজমেন্ট, অ্যাপ ও ইন্টারনেটভিত্তিক ব্যাংকিং এবং আরো নানা ক্ষেত্রে প্রযুক্তি-সমৃদ্ধ ব্যাংকিংসেবা চালু করেছে। সিকিউরিটি ইন্টিগ্রেশন এবং সম্মিলিত প্রতিরক্ষার মাধ্যমে ঘুরে দাঁড়ানোর সক্ষমতা অর্জনের মাধ্যমে সেন্টারটি পরিবর্তনের চালক হবে।
ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হোসেন এই সেন্টারটি সম্পর্কে বলেন, গ্রাহকের তথ্য নিরাপদ রাখা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। গ্রাহকদের কাছে এটি নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। তাদের সম্পদ নিরাপদ হেফাজতে আছে। এটি গ্রাহকদের আমাদের সঙ্গে নিশ্চিন্তে ব্যাংকিং করার আস্থা দেবে। বিশেষ করে ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফরমগুলো ব্যবহার করার ক্ষেত্রে, যা সাম্প্রতিক সময়ে দ্রুত প্রসারিত হচ্ছে। প্রতারকদের দূরে রাখতে আধুনিক প্রযুক্তির সরঞ্জাম দিয়ে সেন্টারটিকে আপগ্রেড করা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়