মামলায় জিতে টাকা ‘ইনকাম’

আগের সংবাদ

ভোক্তার সুফল কোন পথে : বাজেটে কর বাড়লে দাম বাড়ে, কর কমলে দাম কমে না, সরকারি সিদ্ধান্তের সুফল পান না ভোক্তারা

পরের সংবাদ

লেখক সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী : রংপুরে সম্মাননা পেলেন ৫ গুণী

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী সাহিত্য সংগঠন ‘লেখক সংসদ, রংপুর’-এর ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার বিকালে ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আয়োজন করা হয় জন্মদিনের কেক কাটা, কবি সম্মাননা ও আলোচনা অনুষ্ঠানের।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদ শারমিন শান্তা এবং প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক মাসুদ বিহঙ্গ। এতে সভাপতিত্ব করেন সিনিয়র সহসভাপতি এড. সৈয়দ আব্দুল হালিম খসরু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের প্রাক্তন সচিব বীর মুক্তিযোদ্ধা প্রফেসর নিজাম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বেতার রংপুরের উপ-আঞ্চলিক পরিচালক এএইচএম শরিফ, বাংলার চোখ ও সুমি গ্রুপের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী। অনুষ্ঠানটি সঞ্চালন করেন রাকীব উল হাসান এলেন।
অনুষ্ঠানে রংপুরের দুই বরেণ্য ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন ও পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান কাজী মো. জুন্নুনকে ‘কবি রোমেনা চৌধুরী পদক-২০২২’ এবং লেখক সংসদের তিন লেখককে ‘লেখক সংসদ সম্মাননা পদক’ দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে লেখক সংসদের প্রকাশনা ‘ঐতিহ্য’ সংকলনের ১৬তম সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়। পরে লেখক সংসদের ৭৪১তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়