ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

হার্দিক-কিশানদের অনুপ্রেরণা দিলেন গাভাস্কার

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : খেলার মাঠে জয়-পরাজয় থাকবে এটাই নিয়ম। অনেক সময় হারের পর নানা কটু কথা শুনতে হয় খেলোয়াড়দের। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরাজয়ের এই হাতাশার মধ্যেও খুশি হওয়ার দুটি কারণ তুলে ধরেছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলার সময় ম্যাচ হারের পরও হার্দিক-কিশানদের অনুপ্রেরণা দিলেন তিনি।
গত পরশু অরুণ জেটলি স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে রেকর্ড ২১১ রান করেও হারা এড়াতে পারেনি ভারত। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে হারের পর ভারতীয় দলের খেলোয়াড় ও ভক্তরা খুবই হতাশ। তবে এর মধ্যে খুশি হওয়ার কারণ তুলে ধরেছেন ভারতের সাবেক ক্রিকেটার গাভাস্কার। ওপেনার ইশান কিশানের দ্রুত রান তোলা এবং হার্দিক পান্ডিয়ার অলরাউন্ড পারফরমেন্সকে দলের প্লাস পয়েন্ট বলে অভিহিত করেছেন লিটল মাস্টার। এ বিষয় স্টার স্পোর্টসে সুনীল গাভাস্কার বলেন, ইশান কিশান ভালো শুরু করেনি, শুরুতে বলটি তার ব্যাটের পাশে আঘাত করেছিল এবং সেও ভুল লাইনে খেলছিল। কিন্তু সে ক্রিজে থেকে যায়। কখনো কখনো বল শক্ত হলে মাঝখানে রাখা কঠিন। কিন্তু স্থির হওয়ার পরে সে ৪৮ বলে ৭৬ রান করে এবং খুব শিগগিরই সে আরো বড় রান করবে।

অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ফর্মে ফেরার বিষয়ে ভারতের সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার বলেন, হার্দিক পান্ডিয়া ব্যাটিংয়ে নেমে মাঠের চারদিকে বল মারছে। ভারতীয় দলের জন্য এটা সত্যিই দুর্দান্ত জিনিস। হার্দিকের বোলিংও ভালো হচ্ছে। লং অফে সে যে শট খেলেছিলেন তা অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়