ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

সুবর্ণচরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি : সুবর্ণচর উপজেলার বৈরাগী রাস্তার মাথার দক্ষিণে রাস্তার পাশ থেকে এক অজ্ঞাত ব্যক্তির (৫৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যানঘাট আঞ্চলিক মহাসড়কের চরজুবিলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ফায়ার সার্ভিস থেকে প্রায় ৩০০ মিটার দক্ষিণে মরদেহটি উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ এবং স্থানীয়রা।
স্থানীয় বাসিন্দারা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত বৃহস্পতিবার রাতের কোনো একসময় যানবাহনের ধাক্কায় ওই ব্যক্তি মারা গেছেন। সকাল ৭টার দিকে স্থানীয় লোকজন রাস্তার পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে সকাল ৮টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করেন চরজব্বার থানার ওসি জিয়াউল হক। তিনি বলেন, মৃত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিল। দিনের বেলায় উপজেলার বিভিন্ন স্থানে তাকে ঘোরাঘুরি করতে অনেকে দেখেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ নিহত ব্যক্তির নাম-ঠিকানা জানতে চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়