ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

সিরাজগঞ্জ ও নাটোর : সাংবাদিক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে গতকাল শুক্রবার সিরাজগঞ্জ ও নাটোরে মানববন্ধন কর্মসূচি পালন করেন সাংবাদিকরা। প্রসঙ্গত, গত বুধবার সকালে রাজধানী ঢাকার গুলশানে পুলিশ প্লাজার বিপরীত দিকে লেকের পাশের রাস্তা থেকে আব্দুল বারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
সিরাজগঞ্জ : ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী সিরাজগঞ্জের সন্তান আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে শহীদ নাজমুল চত্বরে প্রেস ক্লাব সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সভাপতি হারুন-অর রশিদ খান হাসান, সহসভাপতি এস এম তফিজ উদ্দিন, সদস্য ইসমাইল হোসেন প্রমুখ। এ সময় শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা, পূজা উদযাপন পরিষদ, বেলকুচি, কামারখন্দ ও সলঙ্গায় কর্মরত সাংবাদিকরা সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।
নাটোর : নাটোর প্রেস ক্লাব চত্বরে নাটোরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন- নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজি আহমেদ রফিক, সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সহসভাপতি যুগান্তর প্রতিনিধি শহিদুল হক সরকার, সাংবাদিক ও টিআইবির সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, বিটিভির জালাল উদ্দিন, ডিবিসি নিউজের পরিতোষ অধিকারী, যমুনা টেলিভিশনের নাজমুল হাসান, বৈশাখী টেলিভিশনের ইসাহাক আলী, রফিকুল ইসলাম নান্টুসহ সাংবাদিক নেতারা। মানববন্ধনকালে কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন- বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবিদ কুমার মৈত্র অলোক। এ সময় বক্তারা সাংবাদিক আব্দুল বারী হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে বলেন, হত্যাকাণ্ডের পর ৭২ ঘণ্টা পার হলেও আজও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এতে হতাশা প্রকাশ করেন তারা। তারা বলেন, যারা মানুষের সমস্যার কথা বলেন, অন্ধকারে আলোর পথ দেখান তারাও আজ হত্যাকাণ্ডের শিকার হচ্ছেন। বক্তারা ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করে গ্রেপ্তার ও বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়