ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

সারাদেশে তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি বাড়তে পারে

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশে রাত ও দিনের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। সেই সঙ্গে দেশের আট বিভাগেই বৃষ্টি হতে পারে। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে এ কথা জানানো হয়। গতকাল ঢাকা ও চট্টগ্রামের আকাশ মেঘলা ছিল। গরমের উত্তাপ কিছুটা কম ছিল। চট্টগ্রামে কোনো বৃষ্টি না হলেও ঢাকায় ৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে।
আবহাওয়াবিদ আবুল কালাম মল্লিক জানান, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে ভারি বর্ষণ হতে পারে।
গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল খুলনায় ৩৬ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বোচ্চ ৩৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা ছিল। এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বোচ্চ বৃষ্টি হয়েছে কুড়িগ্রামের রাজারহাটে ৭২ মিলিমিটার। এছাড়া ময়মনসিংহ ও সিলেটে মাঝারি ধরনের বৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়