ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : সপ্তাহখানেকের মধ্যেই এমপিওভুক্তির ঘোষণা

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহখানেকের মধ্যে নন-এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর জন্য এমপিওভুক্তির সংবাদ আসবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। গতকাল শুক্রবার বাজেটোত্তর সাংবাদিক সম্মেলনে এ কথা জানান তিনি।
শিক্ষামন্ত্রী বলেন, আগামী সপ্তাহেই আমরা এমপিওভুক্তির একটি সংবাদ দিতে পারব বলে আশা রাখছি। তবে এর সংখ্যা কত তা এ মুহূর্তে বলতে পারছি না।
ডা. দীপু মনি বলেন, বৈশ্বিক এমন একটি পরিস্থিততিতে ভালো একটি বাজেট হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের বাজেট প্রায় ২০ শতাংশ বেড়েছে। সুতরাং সন্তুষ্ট না হওয়ার কোনো সুযোগ নেই। আমাদের গবেষণায় বরাদ্দ বেড়েছে। এখন বরাদ্দকৃত টাকা কত ভালোভাবে কাজে লাগাতে পারব সেটি মূল বিষয়। এ সময় কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিমসহ বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়