ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

শঙ্কিত সানি

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১:৪১ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী সানি লিওনি। কিন্তু অতীতে পরিচিত ছিলেন পর্নো তারকা হিসেবে। এরপর সময় গড়িয়েছে। পুরনো পেশা ত্যাগ করে শুরু করেছেন জীবনের নতুন অধ্যায়। তবু যেন দুশ্চিন্তা পিছু ছাড়ে না!
তার অতীতের কথা জেনে কী বলবে সন্তানরা? ঘৃণা করবে তাকে? এমনই অসংখ্য প্রশ্ন তাড়া করে সানিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই আশঙ্কার কথা প্রকাশ করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমার অনেক কিছুই আমার সন্তানদের পছন্দ না হতে পারে। সেটা কী, তা আর নতুন করে বলে দিতে হবে না। আমি ওদের সঙ্গে কথা বলব। ওদের বোঝাব। যাতে বাড়ির বাইরে কোনো প্রশ্ন উঠলে ওরা উত্তর দিতে পারে।’
তার সংযোজন, ‘আমি নিজের মতো করে সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার সন্তানরাও যদি কারো ক্ষতি না করে নিজেদের মতো চলতে চায়, ওদেরও সেই স্বাধীনতা দেব।’ তিন সন্তানের মা সানি। ২০১৭ সালে লাটুরের এক অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তক নেন অভিনেত্রী এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। দুই পুত্র আশের, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে মানুষ করছেন তারা। সানি জানিয়েছেন, সন্তানদের পাশে থাকবেন তিনি। ২০১২ সালে ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সানি। এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস ২’, ‘হেট স্টোরি’, ‘বেইমান লাভ’-এর মতো ছবিতেও দেখা গিয়েছে তাকে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়