ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

রাঙ্গাবালী : টর্নেডোতে উড়ে গেছে আশ্রয়ণের ৬ ঘরের ছাউনি

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : রাঙ্গাবালীতে টর্নেডোতে উড়ে গেছে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর। এছাড়া আশ্রয়ণ প্রকল্পের পাশের অন্য দুটি ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চরকাশেম দ্বীপে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার রাতে চরকাশেম দ্বীপে হঠাৎ তাণ্ডব চালায় টর্নেডো। ১ ঘণ্টার ঝড়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘরের চালা উড়ে যায়। আশ্রয়ণ প্রকল্পের পাশের অন্য দুটি ঘরও ক্ষতিগ্রস্ত হয়েছে। ভেঙে টুকরো টুকরো হয়ে যায় টিনের ছাউনি।
রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান জানান, টর্নেডোতে ক্ষতিগ্রস্ত সরকারি ঘরগুলো মেরামত করে দেয়া হবে। পাশের অন্য যেসব ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলোর তালিকা করে সহায়তা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়