ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৪১

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে ৪১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন ইউনিট। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩০টি মামলা হয়েছে। গতকাল শুক্রবার ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স সেন্টারের উপকমিশনার মো. ফারুক হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪১ জনকে গ্রেপ্তার করে থানা ও গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ১ হাজার ৬৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৭৫ গ্রাম ২৫ পুরিয়া হেরোইন, ১৫ কেজি ২২৪ গ্রাম গাঁজা ও ৬ লিটার দেশি মদ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসায় ও সেবনের সঙ্গে জড়িত। অভিযানের এ ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়