ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ভারতে করোনায় দৈনিক মৃতের সংখ্যা বাড়ল!

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতে করোনা পরিস্থিতির অবনতি ঘটছে দিন দিন। বৃদ্ধি পাচ্ছে করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যাও। সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে ৭ হাজার ৫৮৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন করে থাবা বসাচ্ছে ভাইরাস। গতকাল শুক্রবার এক ধাক্কায় বেশ কিছুটা বেড়ে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা।
দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের কোভিড বুলেটিন অনুযায়ী, সর্বশেষ ঘণ্টায় সেদেশে ২৪ জন মারা গেছেন। গত বৃহস্পতিবার এই সংখ্যা ছিল আট। ২৪ জনের মধ্যে শুধু কেরালাতেই মারা যান ১৭ জন। তবে আগের মৃত কিছু নামও এই তালিকায় যোগ করেছে কেরালা। এ নিযে সেদেশে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লাখ ২৪ হাজার ৭৪৭ জনে।

পাশাপাশি বৃদ্ধি পেয়েছে করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যাও। সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৭ হাজার ৫৮৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। গত বৃহস্পতিবার এই সংখ্যা ছিল ৭ হাজার ২৪০ জন। নতুন করে আক্রান্তের সংখ্যা বাড়ার পর দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ কোটি ৩২ লাখ ৫ হাজার ১০৬ জন। সক্রিয় করোনায় আক্রান্তের সংখ্যা ৩৬ হাজার ২৬৭ জন। সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ৭৯১ জন। সুস্থতার হার ৯৮.৭০ শতাংশ। অন্যদিকে এখন পর্যন্ত দেশটিতে প্রায় ২০০ কোটি টিকা দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়