ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

বাল্যবিয়ে পড়ানোয় ইমামকে জরিমানা

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জ উপজেলার কানসাটে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর বাল্যবিয়ে পড়ানোর দায়ে অভিযুক্ত ইমাম আবু বাক্কারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার রাতে কানসাটের পুখুরিয়া কালীসাগর এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইমাম সদর উপজেলার নয়াগোলা এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে ও গোবরাতলা মহিলা কলেজের শিক্ষক আবু বাক্কার। ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল হায়াত। তিনি জানান, কালীসাগর এলাকায় কনের স্বজন জিল্লুরের বাড়িতে মোবারকপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে একই ইউনিয়নের টিকরী গ্রামের রফিকের ছেলে তরিকুল মিস্ত্রির বাল্যবিয়ে পড়ানো হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে গ্রাম পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে ইমাম আবু বাক্কারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাল্যবিয়ে পড়ানোর অভিযোগে ইমামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তবে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে কনে-বর ও মা-বাবাসহ স্বজনরা পালিয়েছে। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়