ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ফোটন অ্যাম্বুলেন্স পেল ল্যাবএইড ডায়াগনস্টিক

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এসিআই মটরস্ দেশের অন্যতম বৃহৎ বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। এসিআই মটরস্ ২০১৯ সালে বাংলাদেশে একক পরিবেশক হিসেবে বিশ্ববিখ্যাত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড ফোটনের বিপণন শুরু করে। সম্প্রতি ল্যাবএইড ডায়াগনস্টিক এসিআই মটরস্ থেকে ৫টি নতুন ফোটন অ্যাম্বুলেন্স ক্রয় করে। ল্যাবএইড ডায়াগনস্টিক, ল্যাবএইড গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান।
গত ৯ জুন এসিআই মটরস্রে উদ্যোগে ল্যাবএইড গ্রুপের করপোরেট অফিসে একটি আনুষ্ঠানিক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মটরস্, সাকিফ শামীম, এক্সিকিউটিভ ডিরেক্টর, ল্যাবএইড গ্রুপের কাছে প্রথম অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।
ব্র্যান্ড নিউ ফোটন অ্যাম্বুলেন্সে রয়েছে অনন্য বৈশিষ্ট্য, যা রোগী এবং ড্রাইভার উভয়েরই আরাম নিশ্চিত করে। এছাড়াও এতে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রণের জন্য অলরাউন্ড ভেন্ট, অক্সিজেন সিলিন্ডার, ওষুধের জন্য ক্যাবিনেট, প্রাথমিক চিকিৎসা বাক্স এবং ফোল্ডিং স্ট্রেচার। ড্রাইভার কেবিনে উপযুক্ত এয়ার-কন্ডিশনিং সিস্টেম, হাইটেক ড্যাশ-বোর্ড, পাওয়ার স্টিয়ারিং, অ্যাডজাস্টেবল সিট, অটো উইন্ডো এবং ডোর লক সিস্টেম রয়েছে।
চালক এবং রোগীর নিরাপত্তার জন্য অ্যাম্বুলেন্সে অ্যান্টি-লক ব্রেকিং প্রযুক্তি রয়েছে। এসিআই মটরস্ তাদের দেশব্যাপী বিক্রয়োত্তর সার্ভিস নেটওয়ার্কের মাধ্যমে এই অ্যাম্বুলেন্সের জন্য ৬টি বিনামূল্যে সার্ভিসসহ ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা দেয়ার প্রতিশ্রæতি দেয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়