ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

প্রযোজক বারী খুনের রহস্য উদ্ঘাটনে সময় লাগবে

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের জ্যেষ্ঠ নির্বাহী প্রযোজক আবদুল বারী খুনের রহস্য উদ্ঘাটন করতে সময় লাগবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবিপ্রধান) এ কে এম হাফিজ আক্তার। গতকাল বৃহস্পতিবার রাজধানীর মিন্টু রোডে অবস্থিত ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
ডিবিপ্রধান বলেন, ডিবিসি নিউজের প্রযোজক আবদুল বারীর হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করতে ডিবি, পিবিআই ও সিআইডিসহ অনেক সংস্থা একসঙ্গে কাজ করছে। ঘটনাস্থল থেকে ভিকটিমের একটি ফোন পাওয়া গেছে। আমার জানা মতে, ফোনটি ওপেন করা যায়নি। তবে ফোনটির বিষয়ে বিস্তারিত বলতে পারবেন গুলশানের ডিসি। হাফিজ আক্তার আরো বলেন, ভিকটিম ছিলেন অত্যন্ত মৃদুভাষী। তিনি যেখানে চাকরি করতেন ও থাকতেন, সেখানেও খুবই কম কথা বলতেন। তার খুব বেশি লোকজন পরিচিত ছিল না। তাই এই মামলার তদন্তে অনেক বিষয় সামনে নিয়ে একসঙ্গে কাজ করা হচ্ছে। এই হত্যার রহস্য উদ্ঘাটনে ভিকটিমের লাশ যে এলাকায় উদ্ধার হয়েছে সেসব বিষয়সহ অনেক কিছু মেলাতে হবে। রহস্য উদ্ঘাটনে আমাদের আরো সময় লাগবে। এখনই বলার মতো কিছু পাওয়া যায়নি।
উল্লেখ্য, গত বুধবার সকালে রাজধানীর হাতিরঝিল লেকপাড়ের গুলশান পুলিশ প্লাজার উল্টো দিকের সড়ক থেকে ডিবিসি নিউজের প্রযোজক আবদুল বারীর লাশ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে গুলশান থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পূর্বশত্রæতার জের ধরে তাকে হত্যা করে হয়ে থাকতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়