ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : বাগাতিপাড়ায় এক নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে নুরুল (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। নুরুল উপজেলার সাইলকোনা ভুইয়াপাড়া গ্রামের মৃত গেদু সরদারের ছেলে। গত বৃহস্পতিবার তাকে আটক করে পুলিশ। গতকাল শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত নুরুল ওই নারীকে মাঝে মধ্যে রাস্তাঘাটে কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজ ঘরে শুয়ে ছিলেন ওই নারী। সে সময় বাড়িতে কেউ না থাকায় এবং ঘরের দরজা খোলা থাকার সুযোগে শয়ন ঘরে প্রবেশ করে ওই নারীকে কুপ্রস্তাব দেন নুরুল। প্রস্তাবে রাজি না হলে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন নুরুল। তাদের ধস্তাধস্তির এক পর্যায়ে নুরুল হাঁসুয়া দিয়ে নারীর হাতে আঘাত করে গুরুতর আহত করেন।

নারীর চিৎকারে তার ভাবি এগিয়ে এলে নুরুল ওই নারীকে ঘটনার বিষয়ে কাউকে না বলার জন্য ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন। আহত নারী বাগাতিপাড়া হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন। এ ঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় ওই নারী বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্তকে আটক করে পুলিশ।
বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ওই নারীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে দ্রুত অভিযুক্তকে আটক করি। তাকে গতকাল আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়