ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ঢাবি ক্যাম্পাস : তরুণীকে যৌন হয়রানির ঘটনায় মামলা

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় এক তরুণীকে যৌন হয়রানির ঘটনায় শাহবাগ থানায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার ভুক্তভোগী মামলা দায়ের করেন। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
গত বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাবির এফ রহমান হল ফটকের সামনে ওই তরুণী যৌন হয়রানির শিকার হন। ভুক্তভোগী তরুণী বলেন, ধানমন্ডি থেকে রিকশায় পুরান ঢাকার বাসার উদ্দেশে যাওয়ার পথে রাত সোয়া ১২টার দিকে ঢাবির স্যার এফ রহমান হলের সামনে পৌঁছামাত্র অজ্ঞাত এক ব্যক্তি মোটরসাইকেলে করে এসে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়।
তিনি বলেন, আমি তার অশ্লীল আচরণে ভয় পেয়ে চিৎকার করলে সে দ্রুত স্থান ত্যাগ করে। তার মাথায় হেলমেট ছিল এবং তার গায়ের রং শ্যামলা ও মুখমণ্ডল গোলাকার। শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার বলেন, আমরা ভুক্তভোগী তরুণীর মামলা নেয়া হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়