ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

চরমোনাই পীর : বর্তমান সরকার ক্ষমতার পাগল

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বর্তমান সরকার ক্ষমতার পাগল। ক্ষমতার নেশায় ভারতের বিরুদ্ধে আপনারা নিন্দা প্রস্তাব আনছেন না। আপনারা যতই ভাবেন মোদি আপনাদের ক্ষমতা-গদি রক্ষা করবে। কিন্তু বাংলাদেশের জনগণ আপনাদের ক্ষমতায় রাখবে না।
বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী আয়েশা (রা.) সম্পর্কে বিজেপি মুখপাত্রের অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে গতকাল শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সামনে থেকে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। সেখানে মিছিল-পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চরমোনাই পীর আরো বলেন, চলতি জাতীয় সংসদের অধিবেশন থেকে যদি এ ন্যক্কারজনক ঘটনায় নিন্দা প্রস্তাব পাস করা না হয়, ভারতীয় হাইকমিশনারকে যদি ডেকে নিন্দা জানানো ও জবাব চাওয়া না হয়, কটূক্তিকারীদের যদি বিচার করা না হয়, তাহলে আগামী ১৬ জুন ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি দেয়া হবে।
এর আগে বিক্ষোভ মিছিলে মাওলানা ইশহাকের নেতৃত্বে খেলাফত মজলিশ, ইসলামী ঐক্যজোট, জমিয়তে উলামায়ে বাংলাদেশ, পল্টন সেগুনবাগিচা ইমাম খতিব পরিষদ, দাবালয় শিল্পগোষ্ঠীসহ বেশ কয়েকটি সমমনা দল নিজস্ব ব্যানারে অংশ নেয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমসহ অন্য নেতাকর্মীরা। বিক্ষোভ চলাকালীন সংগঠনের কর্মী ও অংশগ্রহণকারীরা দৈনিক বাংলা, পল্টন এবং বিজয়নগর মোড়ে অবস্থান নেন।
এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ গতকালের কর্মসূচির জন্য কোনো ধরনের অনুমতি নেয়নি বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের উপকমিশনার ডিসি মো. আ. আহাদ। তিনি বলেন, এ ধরনের বিক্ষোভ মিছিলের নামে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, কেউ যেন বিশৃঙ্খলা করতে না পারে, সেজন্য পুলিশ সতর্ক অবস্থায় ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়