ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

গ্রেপ্তার ৩ : অ্যাম্বুলেন্সে রোগী নয়, মিলল ফেনসিডিল

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : রোগী নয়, অ্যাম্বুলেন্সে বহন করা হচ্ছিল ফেনসিডিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় চট্টগ্রামমুখী একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ৫৮৯ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গতকাল বৃহস্পতিবার রাতে সীতাকুণ্ড উপজেলার সলিমপুর পাকা রাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মহিউদ্দিন হোসেন (৩৩), কামরুল হোসেন (২৫) ও কামাল হোসেন (৩২)।
র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি ফেনী থেকে অ্যাম্বুলেন্সে করে মাদকদ্রব্য নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী চট্টগ্রামের উদ্দেশ্যে আসছেন। পরে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম রোডে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে রোগীর সিটের ওপর থেকে ৫৮৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়