ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

কারাগারে ইউপি চেয়ারম্যান, সেবাপ্রার্থীদের দুর্ভোগ : বোয়ালমারী

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হত্যা মামলার আসামি হয়ে ১৩ দিন ধরে জেলহাজতে রয়েছেন। ওই ইউনিয়ন পরিষদের কার্যক্রম তদারকির জন্য কোনো প্যানেল চেয়ারম্যান দায়িত্বে না থাকায় ইউনিয়নবাসীর চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এতে পরিষদে আগত সেবাপ্রার্থীরা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন।
জানা যায়, উপজেলার পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরকে একটি হত্যা মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে। গত ২৮ মে জামিনের জন্য ফরিদপুর জজ কোর্টে হাজিরা দিতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। তারপর থেকে অভিভাবকহীনভাবে চলছে পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের কার্যক্রম। ২০২১ সালের ২৩ জুলাই বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী কাজীপাড়া জামে মসজিদসংলগ্ন স্থানে শহিদুল ফকির ওরফে শহীদ ফকির নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডে ২৬ জুলাই পরমেশ্বরদী ইউনিয়নের সায়েম শেখের ছেলে আ. মান্নান শেখ (৬৫) বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরকে ১ নম্বর আসামি করা হয়।
উল্লেখ্য, চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরের বিরুদ্ধে দ্রুতবিচার, অস্ত্র আইনসহ ৮টি মামলা বোয়ালমারী থানায় চলমান রয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, বিষয়টি আমি জানতে পেরে প্যানেল চেয়ারম্যানকে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছি। চেয়ারম্যান জেলহাজতে থাকার বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসককে জানিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়