ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

কটিয়াদী ও চিরিরবন্দরে সড়কে ঝরল ৪ প্রাণ

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : কিশোরগঞ্জের কটিয়াদী এবং দিনাজপুরের চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ও গত বৃহস্পতিবার বিকালে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-
কটিয়াদী (কিশোরগঞ্জ) : কটিয়াদীতে পিকআপের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলার ভোগপাড়া এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজিচালক শিপন মিয়া (২২) ও যাত্রী জামাল মিয়া (৩০)। আহতরা হলেন- সবুজ মিয়া (৫০) ও শরীফ মিয়া (২৭)। শিপন মিয়া জেলার কুলিয়ারচর উপজেলার নূরুল আমিনের ছেলে। জামাল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি এলাকার বাসিন্দা ছিলেন। আহত দুই যাত্রী সবুজ মিয়া ও শরীফ মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি এলাকার বাসিন্দা।
চিরিরবন্দর (দিনাজপুর) : চিরিরবন্দরে রংপুর-দিনাজপুর মহাসড়কে ড্রাম ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার চম্পাতলী বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয় জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেন।
নিহতরা হলেন- আমিন শাহ (৪৭) ও সনু মিয়া (৫০)। এ ঘটনায় আমিন শাহের স্ত্রী আমিনা আক্তার মেরি গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন। স্থানীয়রা জানান, আমিন শাহ তার স্ত্রীকে নিয়ে ভ্যানযোগে রানীরবন্দর বাজারের উদ্দেশে বের হয়ে চম্পাতলী বাজারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে জোরে ধাক্কা দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়