ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

কটিয়াদীতে নয় দিন ধরে নিখোঁজ গৃহবধূ

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রেখা আক্তার (২৬) নামে এক গৃহবধূ ৯ দিনেও বাড়ি ফেরেননি। গতকাল নিখোঁজ গৃহবধূর বাবা বাদশা মিয়া এ বিষয়ে কটিয়াদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। রেখা আক্তার উপজেলার লোহাজুরী ইউনিয়নের ঝিড়ারপাড় গ্রামের বাদশা মিয়ার মেয়ে ও একই ইউনিয়নের দশপাখি গ্রামের মনির হোসেনের স্ত্রী।
নিখোঁজ রেখা আক্তারের বাবা বাদশা মিয়া জানান, আমার মেয়ে রেখা আক্তার সাড়ে তিন বছর বয়সের এক ছেলে সন্তানের জননী। সে গত ৩১ মে সকালে স্বামীর বাড়ি থেকে আমার বাড়িতে আসে। ওই দিনই ছেলেকে আমাদের বাড়িতে রেখে তার নিজের চিকিৎসা করানোর জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায় এরপর থেকে সে আর বাড়ি ফিরে আসেনি এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। কটিয়াদী মডেল থানার ওসি এস এম শাহাদাত হোসেন জানান, গৃহবধূ রেখা আক্তারের নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার বাবা। তাকে উদ্ধারের জন্য অনুসন্ধান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়