প্রধানমন্ত্রী : অন্যায়ের কাছে মাথা নত করিনি করব না > শেখ হাসিনাকে ধন্যবাদ জানাল সংসদ

আগের সংবাদ

বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী : পাচারের টাকা ফেরত আনব

পরের সংবাদ

সাংবাদিক প্রদীপের খুনিদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : চার দিনেও গ্রেপ্তার হয়নি পটুয়াখালীর কলাপাড়ার সাংবাদিক আবু জাফর প্রদীপের হত্যাকারী। নৃশংস এ হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে কর্মরত গণমাধ্যমকর্মীরা। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় প্রেস ক্লাবের সামনের সড়কে কলাপাড়া সাংবাদিক ক্লাব এ কর্মসূচির আয়োজন করে।
সংগঠনের সভাপতি নীল রতন কুণ্ডুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- প্রেস ক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মাননু, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক গোফরান বিশ্বাস পলাশ, রিপোর্টার্স ক্লাব সভাপতি এস কে রঞ্জন, সাংবাদিক ফোরামের সভাপতি নুরুল আমিন, সাংবাদিক রাসেল কবির মুরাদ, রাসেল মোল্লা, ওমর ফারুক, ইমন আল আহসান ও নিহত প্রদীপের ভাই মনিরুল ইসলাম টুটুল প্রমুখ।
বক্তারা বলেন, প্রদীপ হত্যায় যারাই জড়িত থাকুক তাদের দ্রুত গ্রেপ্তার করা হোক। একই সঙ্গে এ হত্যা কাণ্ডের সঠিক কারণ অনুসন্ধানের দাবি করেন তারা।
উল্লেখ্য, গত রবিবার রাত দেড়টার দিকে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে প্রদীপের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৬ জুন রাতে নিহতের স্ত্রী জিনিয়া আক্তার, প্রদীপের সেজভাই সোহাগকে প্রধান আসামি করে অজ্ঞাত আরো পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার পর চারদিন অতিবাহিত হলেও এ হত্যায় জড়িত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, এ ঘটনায় আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়