প্রধানমন্ত্রী : অন্যায়ের কাছে মাথা নত করিনি করব না > শেখ হাসিনাকে ধন্যবাদ জানাল সংসদ

আগের সংবাদ

বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী : পাচারের টাকা ফেরত আনব

পরের সংবাদ

ভারতে এক ধর্ষককে জ্যান্ত পুড়িয়ে মারল গ্রামবাসী

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের ঝাড়খণ্ড রাজ্যের গুমলা গ্রামের এক যুবতী মায়ের সঙ্গে বেরিয়েছিলেন কাজে। পথে মটরবাইক আরোহী দুই যুবক তাদের পথ রোধ করে তাদের ওপর চড়াও হয়। যুবতীকে তুলে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়।
খবর পাওয়ার পরই গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা অভিযান চালিয়ে সুনীল এবং আশিস নামে ওই দুই যুবককে পাকড়াও করেন এবং তাদের ব্যাপক উত্তমমধ্যমের পর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে সুনীল ঘটনাস্থলেই জ্যান্ত পুড়ে মারা যান। পুলিশ গিয়ে উদ্ধার করা পর্যন্ত অপর ধর্ষণকারী জীবিত ছিল, কিন্তু তার দেহের প্রায় পুরোটাই ঝলসে গেছে বলে জানা গেছে। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। সূত্রে খবর, দুই অভিযুক্তের মধ্যে সুনীল ওঁরাও নামে একজনের মৃত্যু হয়েছে। অন্য অভিযুক্ত আশিস কুমার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
জানা যায়, অভিযুক্তদের ধরার পর তাদের প্রথমেই বেধড়ক মারধর করা হয়। তারপর গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়। এদিকে দুই যুবককে জীবন্ত পুড়িয়ে মারা হচ্ছে, এই খবর লোকমুখে পৌঁছায় স্থানীয় থানায়। পুলিশের একটি দল ঘটনাস্থলে যখন পৌঁছায় ততক্ষণে এক অভিযুক্তের পুরো শরীর জ্বলে গেছে। অন্যজনকে কোনো রকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শরীরের বেশির ভাগ অংশই ঝলসে গেছে বলে জানান চিকিৎসকরা। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়