প্রধানমন্ত্রী : অন্যায়ের কাছে মাথা নত করিনি করব না > শেখ হাসিনাকে ধন্যবাদ জানাল সংসদ

আগের সংবাদ

বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী : পাচারের টাকা ফেরত আনব

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড মোড়ে মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত একটানা খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দু বসুর নেতৃত্বে মহাসড়কের দুপাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে গড়ে ওঠা অর্ধশতাধিক অস্থায়ী দোকানপাট উচ্ছেদ করা হয়। এ সময় হাইওয়ে পুলিশ যাত্রীবাহী বাসগুলো নির্দিষ্ট স্থান থেকে যাত্রী ওঠানামা করতে চালক ও সহকারীদের নির্দেশনা দেন।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, বিশ্বরোড মোড়ের বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ঢাকা-সিলেট ও কুমিল্লা মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রাখতে এবং ঈদে মানুষ যাতে নির্বিঘেœ বাড়ি যেতে পারে এজন্য এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হচ্ছে। যানজট নিরসন করতে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে। উচ্ছেদ অভিযানের সময় উপস্থিত ছিলেন- খাঁটিহাতা হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর আনোয়ার হোসেন, এসআই মো. আলমগীর ও এএসআই সালামসহ সঙ্গীয় ফোর্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়