প্রধানমন্ত্রী : অন্যায়ের কাছে মাথা নত করিনি করব না > শেখ হাসিনাকে ধন্যবাদ জানাল সংসদ

আগের সংবাদ

বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী : পাচারের টাকা ফেরত আনব

পরের সংবাদ

নাটোরে দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে হেরোইন বহনের দায়ে বেলাল হোসেন ও আব্দুল মান্নান নামের দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। গতকাল বৃহস্পতিবার নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত বেলাল হোসেন রাজশাহীর গোদাগাড়ী থানার মহিষালবাড়ী গ্রামের আনেস মণ্ডলের ছেলে ও আব্দুল মান্নান পবা থানার দাদপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ৩ মার্চ বড় হরিশপুর বাইপাসে বসানো চেকপোস্টে রাজশাহী থেকে জামালপুরগামী একটি মাইক্রোবাসকে থামতে বললে চালক আরো দ্রুত গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে পুলিশ লাইন্সের সামনে গাড়িটি আটক করা হয়। পরে তল্লাশি করে মাইক্রোবাস থেকে ১ কেজি ৪৭৪ গ্রাম হেরোইন জব্দ এবং মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। মামলার সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক গতকাল এ রায় দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়