সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

সুনামগঞ্জ : অপহরণ ও ধর্ষণ মামলায় ৪ জনের যাবজ্জীবন

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জে অপহরণ ও ধর্ষণের পৃথক দুটি মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড ও অপহরণের দায়ে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড এবং অর্থদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার সকালে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এ রায় দেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালে সুনামগঞ্জ সদর উপজেলার লালপুর গ্রামের এক গানের শিল্পীকে জহুর সেতু এলাকা থেকে তুলে নিয়ে গিয়ে সুনামগঞ্জ শহরতলীর আম্বর পয়েন্ট এলাকায় সংঘবদ্ধ ধর্ষণ করে কয়েক বখাটে। এ ঘটনায় ওই শিল্পীর বাবার করা মামলায় দীর্ঘদিন শুনানি শেষে তিন আসামিকে যাবজ্জীবন এবং ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন আদালত।
আসামিরা হলো- সুনামগঞ্জ সদর উপজেলার মফিকুল ইসলামের ছেলে মনির মিয়া, আব্দুল হাসিমের ছেলে রুবেল মিয়া, আব্দুস ছালামের ছেলে শামীম মিয়া। এছাড়া একই বছর ছাতক উপজেলার দিঘলী চানপুর গ্রামের এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে রাজন মিয়া নামের এক আসামিকে যাবজ্জীবন ও এক লাখ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ২০ হাজার টাকা জরিমানার রায় প্রদান করেন আদালত। আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়