সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

সাঁথিয়ায় মানববন্ধন : মতিনের খুনিদের শাস্তির দাবি

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদের বাড়ির কর্মচারী আব্দুল মতিনকে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী ও নিহতের স্বজনরা। গতকাল বুধবার দুপুরে সাঁথিয়ায় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নাগডেমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শুকুর মণ্ডল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কুরবান আলী ও নিহতের পরিবারের সদস্যরা। বক্তারা অবিলম্বে মতিন হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি করেন।
উল্লেখ্য, পাবনার সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদের বাড়ির কর্মচারী আব্দুল মতিনকে গত ৪ জুন রাতে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নাগডেমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ বাদী হয়ে নাগডেমরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমানসহ ১৯ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমানসহ দুজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়