সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

পদ্মা সেতু নিয়ে গাইলেন আঁখি আলমগীর

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : পদ্মা সেতু নিয়ে নির্মিত একটি গানে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন হচ্ছে। এই উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) তৈরি করেছে ‘পদ্মা সেতু’ শিরোনামের এই গানটি। ‘পদ্মা সেতুর বিজয়গাথা/ ইতিহাসে বিস্ময়/ শেখ হাসিনা দেখিয়ে দিলেন কেমন করে এগিয়ে যেতে হয়’- এমন কথার গানটি লিখেছেন মোকাম আলী খান। সুর-সংগীত করেছেন মিল্টন খন্দকার।
গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘পদ্মা সেতু একটি স্বপ্নের নাম। স্বপ্ন এখন বাস্তব হয়ে ধরা দিয়েছে। এই সেতুর সঙ্গে জড়িয়ে আছে সবার আবেগ-অনুভূতি। গর্বের এই সেতু নিয়ে গানটি করে নিজের কাছেই ভালো লেগেছে।’
আঁখি আলমগীর জানান, তিনি ছাড়াও এই গানে কণ্ঠ দিয়েছেন কিশোর, কোনাল, রাজীব, সাব্বির জামান ও ঝিলিক। ১১ জুন পদ্মা সেতু এলাকায় গানটির দৃশ্যধারণ করা হবে বলে তিনি জানান। গানটির ভিডিও নির্দেশনা দেবেন মাহবুবা ফেরদৌস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়