সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

নড়াইলে ৫ শ্রেষ্ঠ কৃষক পেল পুরস্কার

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নড়াইল প্রতিনিধি : তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় নড়াইলে কৃষক পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় নড়াইলের সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এ পুরস্কার প্রদান করা হয়। তেল জাতীয় ফসল উৎপাদনের জন্য জেলার ৫ জন শ্রেষ্ঠ কৃষককে পুরস্কার প্রদান করা হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এতে প্রধান অতিথি ছিলেন।
কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নড়াইলের উপপরিচালক দীপক কুমার রায়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা রোকনুজ্জামান, নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সহকারী কৃষি কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান।
জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নড়াইলের উপপরিচালক দীপক কুমার রায় জানান, কৃষকের প্রতিটি ফসল যাতে করে বেশি উৎপাদন ও ফলন হয় তার জন্য কৃষি বিভাগ থেকে সর্বোচ্চ সহযোগিতা করেছি। আমরা সার ও বীজ বিনামূল্যে কৃষকের মাঝে বিতরণ করেছি। এছাড়া আমাদের কর্মকর্তারা মাঠপর্যায়ে কৃষককে পরামর্শ দিয়ে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়