সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

নোয়াখালীর বিনোদপুর ইউপি : নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়ায় চার নেতাকে অব্যাহতি

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : সদর উপজেলার ৫ নম্বর বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী তোফাজ্জল হোসেন বাবলুর বিরুদ্ধে প্রচারণায় অংশ নেয়ায় চার আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ছেরাজুর নুর কচি, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ারুল কাদিম, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. গিয়াস উদ্দিন চৌধুরী ফারুক ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিনকে সংগঠনের উল্লেখিত পদ থেকে অব্যাহতি দেয়া হয়। গতকাল বুধবার বিকালে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমসহ ৪ জনকে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের পদ থেকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাদের কেন সংগঠন থেকে বহিষ্কার করা হবে না জবাব চেয়ে পত্র প্রেরণের ৭ দিনের মধ্যে জেলা আওয়ামী লীগ বরাবর মতামত দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে। তিনি বলেন, পত্র প্রেরণের ৬ দিন পেরিয়ে গেলেও এখনো তারা কোনো মতামত দেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়