সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

ধুমধাম আয়োজনে দুই কুকুরের বিয়ে!

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের হামিরপুর বিভাগে ধুমধাম আয়োজন করে বিয়ে দেয়া হয়েছে দুটি পোষা কুকুরের। ভারতীয় গণমাধ্যম মিরর নাউ জানিয়েছে, পর্চ গ্রামের বাজরাঙ্গিবালি মন্দিরের পুরোহিত স্বামী অর্জুন দাস মহারাজ এবং মানেশ্বর বাবা শিব মন্দিরের পুরোহিত স্বামী দর্ক দাস মহারাজের দুই পোষা কুকুর ভুরি ও কাল্লুর বিয়ে দেয়া হয়। খবরে বলা হয়েছে, তাদের পোষা কুকুরের বিয়ের মাধ্যমে এই দুই পুরোহিত এখন একে অপরের সমান হয়েছেন।
বিয়েতে কোনো কিছুর কমতি রাখা হয়নি। হিন্দু রীতি অনুযায়ী তাদের বিয়ে দেয়া হয়। কুকুর বরপক্ষ ও কনে পক্ষের বাড়িতে ‘বারাত’ নিয়েও যায়। এ বিয়েতে জড়ো হয়েছিল আশপাশের লোকজনও। ব্যান্ডের ব্যবস্থাও করা হয়। সেই ব্যান্ডের তালে তালে নাচেন উভয়পক্ষের লোকজন। শেষে আয়োজন ছিল ভূরিভোজের। গণমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, গহনা পরানোও হয়েছে কুকুর কনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়