সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

তদন্তে ডিবি : হাতিরঝিলের পাড়ে টিভি প্রডিউসারের ক্ষতবিক্ষত লাশ

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পুলিশ প্লাজা এলাকায় হাতিরঝিলের পাড় থেকে একটি বেসরকারি টেলিভিশনের প্রডিউসারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আবদুল বারী। গতকাল বুধবার সকালে গলাকাটা ও পেটে ছুরিকাঘাত থাকা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। লাশের পাশে মোবাইল ও মানিব্যাগ পড়ে থাকায় পুলিশের ধারণা, পূর্ব শত্রæতার জের ধরে ঘাতকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে পালিয়ে গেছে। তবে কারা কী কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। ডিবি পুলিশকে এ হত্যাকাণ্ডের তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।
জানা গেছে, নিহত বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরে। রাজধানীর মহাখালীতে একটি মেসে থাকতেন। চাকরি করতেন ডিবিসি টেলিভিশনের সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে। বড় ভাই আবদুল আলীম জানিয়েছেন, তাদের জানামতে বারীর কোনো শত্রæ ছিল না।
ডিবিসি নিউজের প্রধান প্রতিবেদক রাজিব ঘোষ জানান, গতকাল সকালে কয়েকজন পথশিশু লেকের পাড়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যদের জানায়। পরে পুলিশ সেখান থেকে বারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। লাশের পাশ থেকে উদ্ধার করা হয়েছে রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল।
এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সেখান থেকে হত্যাকাণ্ডের বিভিন্ন আলামত সংগ্রহ করেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট। ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে কারো সঙ্গে দ্ব›দ্ব বা মনোমালিন্যের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। পুলিশের বেশ কয়েকটি ইউনিট সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছে। যে বা যারাই এ ঘটনার সঙ্গে জড়িত থাকুক, তাদের আইনের আওতায় আনা হবে।
গুলশান বিভাগ পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ জানান, ধারণা করা হচ্ছে, প্রথমে বারীকে ছুরি দিয়ে আঘাত করা হলে তিনি বাঁচার জন্য পানিতে নেমে পড়েন। কারণ তার জামা কাপড় ভেজা ছিল। পরে বারী আবার লেকপাড়ে উঠে এলে তাকে মাটিতে ফেলে গলাকেটে মৃত্যু নিশ্চিত করা হয়। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতকদের চিহ্নিত করতে কাজ শুরু করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়