সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

ঝিনাইদহ পৌরসভা : প্রার্থিতা ফিরে পেলেন আওয়ামী লীগের খালেক

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রোকনুজ্জামান মিলন, ঝিনাইদহ থেকে : উচ্চ আদালতের রায়ে প্রার্থিতা ফিরে পেয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল খালেক। গতকাল বুধবার দুপুরে নির্বাচন কমিশনের আদেশ এক মাসের জন্য স্থগিত করেন বিচারপতি জাফর আহমেদ ও বিচারপতি কাজি জিনাত হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ। ফলে ভোটে প্রতিদ্ব›িদ্বতা করতে আর বাধা থাকল না ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আব্দুল খালেকের। এর আগে গত মঙ্গলবার হাইকোর্টের একই বেঞ্চ ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল খালেকের প্রার্থিতা বাতিল কেন অবৈধ ও বেআইনি ঘোষণা করা হবে না- জানতে চেয়ে রুল জারি করেন। নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্টদের এই রুলের জবাব দিতে বলা হয়। আর এ বিষয়ে পরবর্তী শুনানি ও আদেশের জন্য বুধবার দিন ঠিক করেন আদালত। গত ২ জুন আচরণবিধি লঙ্ঘনের দায়ে আব্দুল খালেকের প্রার্থিতা বাতিল করেছিলেন নির্বাচন কমিশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়