সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

জগন্নাথপুরে বৃদ্ধ হত্যার ঘটনায় ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের সুরুজ আলী (৭০) নামের এক বৃদ্ধকে হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। সুরুজ আলীর মেয়ে খুদেজা বেগম বাদী হয়ে গতকাল বুধবার অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে জগন্নাথপুর থানায় এ হত্যা মামলা দায়ের করেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ নিহত সুরুজ আলীর ছেলে সুজাত মিয়াকে (২৬) গ্রেপ্তার করে সুনামগঞ্জ কোর্টে পাঠিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম আল মামুন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহত সুরুজ আলীর ছেলে সুজাত মিয়াকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার সকালে জগন্নাথপুর থানা পুলিশ সুরুজ আলীর গলা কাটা মরদেহ উদ্ধার করে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ সুরুজ আলীর পরিবার ও আশপাশের লোকজনদের জিজ্ঞাসাবাদ করে। পরে তার ছেলে সুজাত মিয়াকে আটক করে আদালতে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়