সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

গয়েশ্বর চন্দ্র রায় : দেশকে রক্ষা করুন মানুষের অধিকার ফিরিয়ে দিন

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকারের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি কারো দেহত্যাগে নয়, সরকারের পদত্যাগে বিশ্বাস করে। তিনি বলেন, দেশকে রক্ষা করুন মানুষের অধিকার ফিরিয়ে দিন।
গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে গ্যাসসহ নিত্যপণের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। স্বেচ্ছাসেবক দলের সভাপতি মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, দলটির সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া, যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম।
নিত্যপণ্যের দাম কমানোর দাবি জানিয়ে বিএনপির এই নেতা বলেন, সরকার জিনিসপত্রের দাম বাড়িয়ে জনগণের বারোটা বাজিয়েছে। গ্যাস-বিদুৎসহ নিত্যপ্রয়োজনীয় সব জিনিসের দাম বেড়েছে। জিনিসপত্রের দাম বাড়লে শুধু ক্ষমতা দিয়ে সংসার চলে না।
নেতাকর্মীদের উদ্দেশে ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, এই সরকার ক্ষমতা টিকে থাকতে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করছে। এদের ঠেকাতে আন্দোলনের প্রস্তুতি নিন। গণ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়