সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

ইন্দুরকানীতে শিশুকে নির্যাতন গ্রেপ্তার ইউপি মেম্বারসহ ১১

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে চুরির অপবাদে এক শিশুকে মারধর ও সালিশ বৈঠকে দুইজনকে জরিমানা করার অভিযোগে ইউপি মেম্বারসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার পাড়েরহাট বন্দর থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে ইন্দুরকানী থানার পুলিশ।
জানা যায়, গত রবিবার রাতে উপজেলার পাড়েরহাট বন্দরের একটি দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র সাঈফ (১০) নামে এক শিক্ষার্থীকে এলাকাবাসী মারধর করে। পরে সোমবার রাতে সালিশ বৈঠকে অভিযুক্ত শিশুসহ দুইজনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ঘটনায় শিশু সাঈফের মা বকুল বেগম বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। ইন্দুরকানী থানার পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে পাড়েরহাট ইউনিয়নের মেম্বার আবুল বাশার, শাহজাহান, আ. মান্নান, রাকিব হোসেন ও সোহাগসহ ১১ জনকে আটক করে। আটককৃতদের গতকাল বুধবার সকালে পিরোজপুর কোর্টে পাঠানো হয়। একই দিন দুপুরে রাকিব হোসেন বাদে ইউপি সদস্য আবুল বাশারসহ ১০ জনের জামিন মঞ্জুর করেন আদালত।
মামলার বাদী শিশু সাঈফের মা বকুল বেগম বলেন, আমার শিশু-সন্তানকে মিথ্যা চুরির অভিযোগে নির্যাতন ও সালিশ বৈঠকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। টাকা না থাকায় কানের দুল বন্দক রেখে জরিমানা পরিশোধ করি। আমার ছেলেকে শারীরিক নির্যাতন করায় আমি থানায় অভিযোগ করেছি।
ইউপি সদস্য আবুল বাশার সাংবাদিকদের বলেন, আমার এলাকার আসামিদের সঙ্গে আমি থানায় দেখা করতে এলে ইন্দুরকানী থানার ওসি আমার সঙ্গে খারাপ ব্যবহার করে এবং আমাকেও লকারে ঢুকাইয়া রাখে।
ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক জানান, অভিযোগের ভিত্তিতে আসামিদের আটক করা হয়েছে। গতকাল বুধবার সকালে আটককৃতদের কোর্টে পাঠানো হয়।
এ ঘটনায় পিরোজপুর সদর সার্কেল খান্দার খাইরুল ইসলাম মঙ্গলবার রাতে থানায় এসে বাদীপক্ষের অভিযোগ শুনে মামলা নেয়ার নির্দেশ দেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়