সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

আজ নয়নতারার বিয়ে : অনুষ্ঠান প্রচার করবে নেটফ্লিক্স

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক নির্মাতা পরিচালক বিগনেশ শিবান।
৭ জুন বিয়ের খবর নিশ্চিত করেছে বিগনেশ নিজেই। তিনি জানান, ৯ জুন তামিলনাড়ুর মহবালিপুরামের একটি রিসোর্টে বসবে তাদের বিয়ের আসর।
বিয়ের পরিকল্পনা নিয়ে এই নির্মাতা বলেন, ‘আমরা একটি মন্দিরে বিয়ে করতে চেয়েছিলাম। পরিবারকে তিরুপতিতে নিয়ে আসা কঠিন ছিল। তাই বিয়ের স্থান পরিবর্তন করে মহাবালিপুরম করার সিদ্ধান্ত নিয়েছি।’
নিউজ১৮ এক প্রতিবেদনে নির্ভরযোগ্য সূত্রের বরাদ দিয়ে দাবি করেছে, নয়নতারা-বিগনেশের বিয়ের অনুষ্ঠানটি ভোর ৪টা থেকে ৭টার মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
সন্ধ্যায় থাকছে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে তারকারা উপস্থিত থাকবেন।
সংবাদমাধ্যমটি আরো জানায়, পুরো বিয়ের অনুষ্ঠানের শুটিং হবে এবং যা সম্প্রচার হবে নেটফ্লিক্সে। পরিচালক গৌতম বাসুদেব মেনন বিয়ের দিকনির্দেশনা এবং নকশা দেখবেন, এটিই তথ্যচিত্রে প্রকাশ হবে। নেটফ্লিক্সের কাছে বিয়ের ভিডিওর স্বত্ব মোটা অঙ্কের অর্থের বিনিময়ে বিক্রি করেছেন তারা। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। ২০২১ সালে এই জুটি বাগদান সেরেছেন। বর্তমানে শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন নয়নতারা। এটি পরিচালনা করছেন তামিল সিনেমায় খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার। এছাড়া ‘আনাত্তে’ ও মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার দেখা যাবে তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়