রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

রামগতি : ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ছাগল চুরির মামলায় পরোয়ানা

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন জসিমসহ ৫ জনের বিরুদ্ধে ছাগল চুরির মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গত সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রামগতির আমলি আদালতের বিচারক নুসরাত জামান এ আদেশ দেন। তবে গতকাল মঙ্গলবার পর্যন্ত গ্রেপ্তারি পরোয়ানার আদেশ রামগতি থানায় পৌঁছেনি। জসিম ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।
সূত্র জানায়, গত ২৭ জানুয়ারি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রামগতি আমলি আদালতে চরবাদাম ইউনিয়নের বাসিন্দা জুলফিকার আলী চৌধুরী নামের এক ব্যক্তি এ মামলা দায়ের করেন। এতে চেয়ারম্যান জসিম ও তার ছেলে ইফতেখার হোসাইন শাওনসহ ৫ জনকে আসামি করা হয়। মামলায় চেয়ারম্যানের বিরুদ্ধে চাগল চুরির পাশাপাশি মাছ এবং মাছের খাদ্য লুটেরও অভিযোগ আনা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বড় বাড়ির সামনে বাদী জুলফিকার আলীর একটি মাছের প্রজেক্ট রয়েছে। গত ২৬ জানুয়ারি ভোরে সেখানে ঢুকে দুটি ছাগল জবাই করে অভিযুক্তরা। এ ছাড়া ওই প্রজেক্টে থাকা মাছের খাদ্য এবং একটি পাম্প চুরি করা হয়। সকালে প্রজেক্টে গিয়ে তিনি রক্তের দাগ দেখতে পান।
ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিম জানিয়েছেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সাজানো ঘটনায় তাকে ফাঁসানো হচ্ছে। চুরির ঘটনায় তিনি কিংবা তার কোনো লোক সম্পৃক্ত নন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়