রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

যশোর : হত্যা মামলার আসামিকে কুপিয়ে মারল প্রতিপক্ষ

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : জেলা শহরে খালধার রোড এলাকায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আশিকুর রহমান অপু (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত অপু শহরের খালধার রোড এলাকার হাবিবুর রহমান হবির ছেলে। যশোর পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের (ডিবি) ইন্সপেক্টর রুপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্র, হাসপাতাল ও পুলিশ জানায়, সকালে যশোর শহরের খালধার রোড আমিনিয়া মাদ্রাসা মোড় এলাকায় হত্যা মামলার আসামি আশিকুর রহমান অপুকে প্রতিপক্ষ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সকাল ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে ফরিদপুরে পৌঁছালে অপু মারা যান বলে তার সঙ্গে থাকা স্বজনরা পুলিশকে জানান।
হাসপাতালের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, ‘অপুর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা অথবা ঢাকায় নিয়ে যেতে পরামর্শ দেয়া হয়।’
স্থানীয়রা জানান, বছর দুই আগের এই দিনে শহরের বড় বাজারের মাছ বাজারে পাপ্পু নামে এক সন্ত্রাসীকে অপু হত্যা করে বলে অভিযোগ ছিল। সেই হত্যার প্রতিশোধ নিতে সকালে একই এলাকার কয়েক যুবক তাকে কুপিয়ে এবং গলা কেটে দেয়। স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মনিরুজ্জামান জানান, জড়িতদের শনাক্ত ও আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়