রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

ফারুক খান এমপি : পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে গুজব ছড়াচ্ছে বিএনপি

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস?্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র করছে বিএনপি। পদ্মা সেতুর উদ্বোধন নিয়েও তারা গুজব ছড়াচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে দেশ, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে দেশে ব?্যাপক উন্নয়ন হয়। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মানিকগঞ্জের দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ?্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে সম্মেলন শেষ হয়। সম্মেলনে এ?ডভোকেট আজিজুল হক সভাপতি ও আব্দুল কুদ্দুসকে সাধারণ পদে নির্বাচিত করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন- সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, আওয়ামী লীগের কেদ্রীয় কমিটির সদস্য মো. আনোয়ার হোসেন ও মোহাম্মদ সাহাবুদ্দিন ফরাজী, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ এ এম নাঈমুর রহমান দুর্জয়।
অনুষ্ঠান উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মহীউদ্দীন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়