রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

প্রকাশ পেল কেকের শেষ গান

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : গত ৩১ মে রাতে কলকাতার নজরুলমঞ্চে কনসার্ট শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলিউড গায়ক কেকে। এরপর থেকে শোকে স্তব্ধ তার ভক্তরা। জনপ্রিয় গায়কের মৃত্যুর এক সপ্তাহের মধ্যেই এলো আরো এক সৃষ্টি। প্রকাশ হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘শেরদিল’র ‘ধুপ পানি বেহনে দে’ নামের গানটি। যা এই সংগীতশিল্পীর শেষ রেকর্ড করা গান। গত ৫ জুন পরিচালক সৃজিত সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সোমবার প্রকাশ্যে আসবে কেকের শেষ গান। গুলজারের কথা ও শান্তনু মৈত্রের সুরে সৃজিতের ‘শেরদিল’ ছবির জন্য গানটি গেয়েছিলেন তিনি।
প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই এটির ভিউ হয়েছে সাড়ে তিন লাখ। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শেরদিল : দ্য পিলিভিট সাগা’-তে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, নীরজ কবি, সায়নী গুপ্তরা। গানেও রয়েছেন তারা।
চলতি বছরের ৩০ ও ৩১ মে কলকাতায় পরপর দুটি কনসার্টে পারফর্ম করতে গিয়েছিলেন কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। দ্বিতীয় দিন শহরের গুরুদাস কলেজের ফেস্টে নজরুলমঞ্চে গান গেয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে ফেরেন কেকে। সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মাত্র ৫৩ বছর বয়সেই সেদিন থেমে গিয়েছিল বলিউডের অন্যতম খ্যাতনামা গায়কের কণ্ঠ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়