রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

নতুন দায়িত্ব পেলেন ফেরদৌস

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস বর্তমানে নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত সিনেমাটিতে তার নায়িকা নিপুন। তিনি জানান, আগামী ১১ জুন পর্যন্ত এই সিনেমার শুটিংয়ে তাকে ব্যস্ত থাকতে হবে। এদিকে গতকাল ৭ জুন ছিল তার জন্মদিন। বছরজুড়ে ফেরদৌস যাই করেন না কেন নিজের জন্মদিনের দিনটিকে তিনি নিজে থেকেই কর্ম বিরতিতে থাকেন। এই দিনটি শুধুই পরিবারের সদস্যদের জন্য বরাদ্দ। তাই শুটিং থেকে গত ৬ জুন রাতেই ফেরদৌস বাসায় ফেরেন। দুই মেয়ের পরিকল্পনায় সারপ্রাইজ বার্থ ডে অনুষ্ঠানে অংশ নেন। এরই মধ্যে ফেরদৌস জানালেন নতুন খবর। গেল ৪ জুন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন আয়োজিত একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সেখানে তাকে এই অ্যালামনাই এসোসিয়েশনের সংস্কৃতি সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। তিনি বলেন, আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে তিনি আমাকে, আমার পরিবারের সবাইকে সুস্থ রেখেছেন, ভালো রেখেছেন।
আমার দুই মেয়ে আমার জন্মদিনকে ঘিরে নানা ধরনের পরিকল্পনা করে। যা আমাকে ভীষণ আনন্দ দেয়। এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের খবরটি আমাকে নতুন মাত্রা যোগ করেছে। আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক ছাত্র। সেই হিসেবে এই বিশ্ববিদ্যালয়ের অ্যালমনাই এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি হিসেবে দায়িত্ব পাওয়ায় আমি গর্বিত। শিগগিরই একটি আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে আমার কাছে দায়িত্ব অর্পণ করা হবে। আমি চেষ্টা করব আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়