রাজধানীর বছিলায় জুতার কারখানায় আগুন

আগের সংবাদ

সংসদে প্রধানমন্ত্রী : দেড় বিলিয়ন ডলার সহায়তা সংগ্রহের চেষ্টা চলছে

পরের সংবাদ

কচুয়া : উপজেলা পরিষদের ভবন উদ্বোধনের অনুষ্ঠানে হট্টগোল

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি : ছয় কোটি টাকা ব্যয়ে কচুয়া উপজেলা পরিষদের নতুন প্রশাসনিক ভবন ও ডিজিটাল হলরুম উদ্বোধনী অনুষ্ঠানে টাঙানো ব্যানারে ছিল না জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। অনুষ্ঠান যথাসময়ে শুরু হওয়ার পরই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান ব্যানারে ছবি না থাকার বিষয়ে প্রতিবাদ জানান। তাদের প্রতিবাদের প্রতি সমর্থন জানিয়ে উপস্থিত লোকজন ব্যাপক হট্টগোল ও ক্ষোভ প্রকাশ করেন।
অনুষ্ঠানের আয়োজনকারী কচুয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বারবার অনুরোধ করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করা হয়। পরে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি অনুষ্ঠান স্থগিত রেখে নতুন ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মিলিত ছবি দিয়ে ব্যানার তৈরি করতে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্লাহ নতুন ব্যানার তৈরি করে আনলে ৪৫ মিনিট পর পুনরায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। ওই সময় সাংসদ মহীউদ্দীন খান আলমগীর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ভবিষ্যতে এ ধরনের ভুল যেন না হয় সেদিকে খেয়াল রাখতে কঠোর নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্লাহ বলেন, সীতাকুণ্ডে নিহত ফায়ার লিডার কচুয়ার ইমরান হোসেন মজুমদারের লাশ গতকাল (গত সোমবার) রাতে তার বাড়িতে পৌঁছায়। আজ সকালে আমি সেখানে উপস্থিত থেকে জানাজায় অংশ নেই এবং পরিবারের প্রতি সমবেদনা জানাতে গিয়ে সেখানে অনেক সময় ব্যয় করে ফেলি। ফলে তড়িঘড়ি করে অনুষ্ঠানে এসে যোগদান করি। এই সময়ের মধ্যে আমি ব্যানারটি দেখার সুযোগ পাইনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়