ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

২০ বছর পর ঘাটাইল আ.লীগের সম্মেলন

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : ২০ বছর পর আজ সোমবার বহু প্রতিক্ষিত ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলা সীমান্তবর্তী হামিদপুর থেকে দেউলাবাড়ী পর্যন্ত বঙ্গবন্ধু পরিবার ও কেন্দ্রীয় নেতাকর্মীদের ছবি অঙ্কিত ৫৮টি তোরণ রাস্তার গুরুত্বপূর্ণ স্থানে শোভা পাচ্ছে। এ সম্মেলন ঘাটাইল হাইস্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা তাদের মনোনীত নেতা বাছাইয়ের জন্য প্রস্তুতি শেষ করে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তের অপেক্ষায় অধির আগ্রহে অপেক্ষা করছেন। এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।
উদ্বোধক হিসেবে থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবুর তেমন কোনো প্রতিদ্ব›দ্বী নেই। তবে আলোচনায় আছেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু, সংগ্রামপুর ই্উপি চেয়ারম্যান আব্দুর রহিম, জামুরিয়া ইউপি চেয়ারম্যান, শহিদুল ইসলাম খান হেষ্টিংসহ ১ ডজন প্রার্থী।
সম্মেলন সম্পর্কে উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী কাজী আরজু জানান, প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা তরুণ প্রজন্মকে নেতৃত্বের সুযোগ দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে আসা করছি। ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু জানান, এর মধ্যে আমরা সম্মেলন সফল করার জন্য প্রস্তুতি শেষ করেছি। আশা করছি সম্মেলনে ১৮/২০ হাজার তৃণমুল আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত থাকবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়