ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষকদের প্রশিক্ষণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : উপজেলার দাঁতভাঙা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় এবং আলহাজ বয়েজ উদ্দিন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিবন্ধী স্কুল শিক্ষকদের নিয়ে নিউরো-ডেভেলপমেন্টাল ডিসএ্যাবিলিটি (এনডিডি) বিষয়ক মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার আলহাজ বয়েজ উদ্দিন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ৩০ জন শিক্ষককে তিনদিনব্যাপী প্রশিক্ষণ শেষে সনদ দেয়া হয়েছে। প্রশিক্ষণ দেন সুইড বাংলাদেশের সহকারী পরিচালক (প্রশিক্ষণ ও কর্মসূচি) মাহমুদুল হাসান ও প্রধান শিক্ষক আনিসুর রহমান। উপস্থিত ছিলেন আলহাজ বয়েজ উদ্দিন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম জাহিদসহ অনেকে।

কৃষিসামগ্রী বিতরণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়ায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের আওতায় দুই শতাধিক কিষান ও কিষানির মাঝে বিনামূল্যে সবজি বীজ, ফলের চারা ও সার বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে পরিষদ হলরুমে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও এম এম সামিরুল ইসলাম। বক্তব্য রাখেন- পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সেলিম রেজা প্রমুখ।

ফুটবল টুর্নামেন্ট

ঠাকুরগাঁও প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। গত শনিবার সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাহবুবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন ভুঁইয়ার সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি। বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

বাজেট ঘোষণা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : নতুন কোনো করারোপ ছাড়াই রহনপুর পৌরসভার ২০২২-২৩ সালের বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার পৌরসভার কক্ষে ৫০ কোটি ৯২ লাখ ১০ হাজার ৬৬৯ টাকার বাজেট পেশ করেন পৌর নির্বাহী কর্মকর্তা মো. খাইরুল হক। বাজেট অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌর মেয়র মো. মতিউর রহমান খাঁন। এ সময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ খান, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আফজাল হোসেন। বাজেটের ওপর বক্তব্য দেন গোমস্তাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুস সালাম তালুকদার, সাধারণ সম্পাদক সামিরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আতিকুল আজম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়