ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

মিথিলাকে নিয়ে নতুন গুঞ্জন

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : নতুন গুঞ্জন চাউর হয়েছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে। কলকাতার এক পরিচালকের সঙ্গে নাকি তিনি প্রেমে মজেছেন। সৃজিত ঘরনিকে নিয়ে এমন খবর এখন চাউর কলকাতায়। ‘মন্টু পাইলট’র দ্বিতীয় সিজন করতে গিয়ে নাকি প্রেমে পড়েছেন তিনি। তাও আবার সিরিজটির পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে?। ‘মন্টু পাইলট ২’র শুটিংয়েই নাকি পরিচালক-নায়িকার ঘনিষ্ঠতা বাড়ে।
তখনই প্রথম খবরটি রটে। আর বর্তমানে নাকি সে কারণেই ঘর ভাঙছে দেবালয়ের! তার সঙ্গে প্রেম নাকি মিথিলার ব্যক্তিগত জীবনে ঝড় তুলেছে? সেটারই অনুসন্ধান করেছে পশ্চিমবঙ্গের জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার। এই সংবাদপত্রের কাছে পরিচালক বলেছেন, ‘আমি আমার বৌ, বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। এই বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। পুরোটা সৃজিতও জানেন।’ স্ত্রীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সৃজিত কিছু বলেননি? উত্তরে দেবালয়ের দাবি, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি।’
এরপরই কিছুটা সতর্কও করেছেন। তার মতে, ‘কারো সঙ্গে যদি কারো কিছু থাকে, তা হলে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’র সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।’ তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সৃজিত বা মিথিলার কেউই। ২০১৯ সালের ৬ ডিসেম্বর মিথিলা বিয়ে করেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে। এরপর কলকাতা-ঢাকা মিলিয়ে তার সংসার চলছে। কাজ করেছেন সমানভাবেই। টলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের পর শেষ কাজটি করলেন ‘মন্টু পাইলট ২’-এ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়