ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

মসজিদ কমিটি নিয়ে দ্ব›দ্ব : শিবগঞ্জে ইউপি সদস্যসহ ৩ জন আটক

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে একটি জামে মসজিদের কমিটি ও ইমামকে কেন্দ্র করেন দুই ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন উপজেলার দাইপুখুরিয়া ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মাইনুল ইসলাম (৪০), ৭নং ওয়ার্ড সদস্য ওয়াহেদুল ইসলাম (৩৯) ও সাহারী বাটা গ্রামের মৃত মহিরুদ্দিনের ছেলে শফিকুল ইসলাম মাস্টার (৪৯)।
গতকাল রবিবার দুপুরে আটকদের চাঁপাইনবাবগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে। স্থানীয়রা জানায়, উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বাটাগ্রাম জামে মসজিদের কমিটি ও ইমামকে কেন্দ্র করে স্থানীয় বাঙালী-দিয়াড় গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। ৪১ বছর ধরে ওই জামে মসজিদের কমিটি গঠন না হলেও টাকা-পয়সা উত্তোলন করত সাহারীবাটা গ্রামের মৃত মহিরুদ্দিনের ছেলে শফিকুল মাস্টার। তবে মসজিদের হিসাব-নিকাশ প্রকাশ করতেন না তিনি। এদিকে ইমামের বেতনও দিয়ে আসছিল না দিয়াড়রা গ্রুপ। এরই জেরে শনিবার দুপুরে মারপিটে জড়িয়ে পড়ে বাঙালী-দিয়াড় গ্রুপ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইউপি সদস্য মাইনুল, ওয়াহেদুল ও শফিকুলকে আটক করে। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, মারামারির ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের হয়েছে। সেই মামলায় আটকদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়