ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

বিইউপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এ গতকাল রবিবার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষে ভবনগুলোতে আলোকসজ্জার ব্যবস্থা এবং করিডোরগুলো নানাভাবে সাজানো হয়। বিজ্ঞপ্তি।
এ উপলক্ষে আয়োজিত প্রথমপর্বের অনুষ্ঠানে পতাকা উত্তোলন ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন এবং মৎস্যপোনা অবমুক্ত করেন। এছাড়া বিভিন্ন ফ্যাকাল্টি পরিচালিত ২১টি কøাবের তত্ত্বাবধানে বিইউপি কনকোর্সে ২১টি স্টল স্থাপন করা হয়। উক্ত স্টলগুলো উপাচার্য পরিদর্শন করেন। দিনের দ্বিতীয় পর্বে, বিইউপি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিজয় অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি।

উপাচার্য তার বক্তৃতায় প্রত্যেক শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের ওপর আরোপিত দায়িত্ব সঠিকভাবে পালন করার মাধ্যমে বিইউপির মুখ উজ্জ্বল করার এবং সাফল্যের স্বর্ণশিখরে পৌঁছাতে সবাইকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান।
আলোচনা সভায় বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীরা সরাসরি এবং অনলাইনে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়